ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগের লোকেরা নৌকাকে পরাজিত করেছে: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৯
আওয়ামী লীগের লোকেরা নৌকাকে পরাজিত করেছে: নাছির বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: উপজেলা পরিষদ নির্বাচনে কিছু কিছু আওয়ামী লীগ নেতা-কর্মী নৌকা প্রতীকের প্রার্থীকে পরাজিত করেছে বলে অভিযোগ করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সোমবার (১ এপ্রিল) বিকেলে নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গণসংবর্ধনা সভায় এমন অভিযোগ করেন তিনি।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে ফুলের মালা পরিয়ে দেন অতিথিরা।                     <div class=

ছবি: সোহেল সরওয়ার" src="https://www.banglanews24.com/media/imgAll/2019March/bg/m-bg620190401192518.jpg" style="margin:1px; width:100%" />মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্বাধীনতা পুরস্কারে ভূষিত হওয়ায় চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এ গণসংবর্ধনার আয়োজন করে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের দৃষ্টি আকর্ষণ করে সম্প্রতি অনুষ্ঠিত হওয়া উপজেলা নির্বাচনের ফলাফলের চিত্র তুলে ধরে আ জ ম নাছির উদ্দিন বলেন, 'আপনি (ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন) আওয়ামী লীগের নীতি নির্ধারণী পর্যায়ের নেতা।

আমাদের সমস্যা আছে। আমরা বক্তব্যের মঞ্চে যা বলি তা তা ধারণ করিনা। বিভিন্ন নির্বাচনে আমরা শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করি না। উপরন্তু নৌকার প্রার্থীকে পরাজিত করার জন্য সব ধরণের চেষ্টা করি। আপনি আমাদের অভিভাবক। আপনি চাইলে সবাইকে একমঞ্চে দাঁড় করাতে পারেন। '

উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের পরিচালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম, সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, ওয়াসিকা আয়শা খান ও খদিজাতুল আনোয়ার সনি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিকুল আলম।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।