ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

লোহাগাড়া উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-৩১ ৯:১৮:০৫ এএম
লোহাগাড়া উপজেলা নির্বাচনে চলছে ভোটগ্রহণ।

লোহাগাড়া উপজেলা নির্বাচনে চলছে ভোটগ্রহণ।

চট্টগ্রাম: ব্যালট পেপার জটিলতায় স্থগিত হওয়া লোহাগাড়া উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। ৩১ মার্চ (রোববার) সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত।

উপজেলায় এক লাখ ৯০ হাজার ৪৭২ জন ভোটার ৬১টি ভোটকেন্দ্রের ৫০৯টি কক্ষে ভোট দেবেন। সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে ভোটারদের আনাগোনা লক্ষ্য করা গেছে। জেলা নির্বাচন অফিস থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী, উপজেলায় ৬১ জন প্রিসাইডিং, ৫০৯ জন সহকারি প্রিসাইডিং এবং এক হাজার ১৮ জন পোলিং কর্মকর্তা ভোটগ্রহণের দায়িত্বে আছেন।

এর আগে ব্যালট পেপার জটিলতায় স্থগিত হয়েছিল নির্বাচন। পূর্বের তফসিল অনুযায়ী রোববার (২৪ মার্চ) লোহাগাড়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরবর্তীতে নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করে ইসি।

নির্বাচনে চেয়ারম্যান পদে খোরশেদ আলম চৌধুরী (নৌকা), জিয়াউল হক চৌধুরী বাবুল (আনারস), এসএম ছলিম উদ্দিন চৌধুরী খোকন (দোয়াত কলম) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

লোহাগাড়া উপজেলা নির্বাচনে চলছে ভোটগ্রহণ।ভাইস চেয়ারম্যান পদে এম ইব্রাহিম কবির (টিউবওয়েল), মিজানুর রহমান (মাইক), এমএস মামুন (চশমা), আরমান বাবু রোমেল (তালা) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেসমিন আকতার (ফুটবল), পারভিন আকতার (প্রজাপতি) জেসমিন আকতার (কলসি) শাহিন আকতার (হাঁস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান বাংলানিউজকে বলেন, ভোটের আগের দিন কেন্দ্রে কেন্দ্রে মালামাল পাঠানো হয়েছে। গুরুত্বপূর্ণ কেন্দ্রে (ঝুঁকিপূর্ণ) দু’জন করে পুলিশ সদস্য, সাধারণ কেন্দ্রে একজন পুলিশ সদস্য এবং প্রতিকেন্দ্রে ১২ জন করে আনসার সদস্য দায়িত্বে আছেন। নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবেন। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটরাও দায়িত্বে আছেন। পাশাপাশি র‌্যাব-পুলিশের একাধিক টিম নির্বাচনী এলাকায় টহল দিচ্ছে।’

বাংলাদেশ সময়: ০৯১০, ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
এসইউ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-31 09:18:05