bangla news

৩টি অস্ত্রসহ গ্রেফতার তিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৬ ৪:০৯:৪৬ পিএম
অস্ত্রসহ গ্রেফতার তিন

অস্ত্রসহ গ্রেফতার তিন

চট্টগ্রাম: নগরের খুলশী থানার ষোলশহর ২ নম্বর গেইট ও আমবাগান এবং কোতোয়ালী থানার কাজীরদেউরী এলাকা থেকে তিনটি অস্ত্রসহ তিন যুবককে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (২৬ মার্চ) তাদের গ্রেফতারের বিষয়টি জানায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) জনসংযোগ বিভাগ।

গ্রেফতার তিনজন হলেন-হাটহাজারী উপজেলার চিকনদণ্ডী নতুনপাড়া এলাকার মো. নুরুল হকের ছেলে মো. নেজাম উদ্দিন (৪২), পটিয়া উপজেলার ডেঙ্গাপাড়া এলাকার সৈয়দ আলমের ছেলে মো. রমজান হোসেন রুবেল প্রকাশ দাইত্যা রুবেল (২৫) ও নগরের পাহাড়তলী থানার নোয়াপাড়া এলাকার সাবের আহমদের ছেলে মো. শওকত আলম (৩০)।

নেজাম উদ্দিনকে একটি নাইন এমএম বিদেশি পিস্তল ও মোটরসাইকেলসহ ষোলশহর ২ নম্বর গেইট এলাকা থেকে সোমবার সন্ধ্যায় এবং মো. রমজান হোসেন রুবেল প্রকাশ দাইত্যা রুবেলকে একটি দেশীয় তৈরি ওয়ান সুটার গান ও দুই রাউন্ড গুলিসহ মঙ্গলবার সকালে কাজীরদেউরী সার্কিট হাউজের সামনে থেকে এবং শওকত আলমকে একটি একনলা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজসহ আমবাগান ক্যান্টিন গেইট থেকে গ্রেফতার করা হয় বলে জানানো হয়।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, ‘নগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে তিনটি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।’

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-26 16:09:46