ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

চসিকের স্বাধীনতা সম্মাননা পদক পাচ্ছেন যারা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৫ ১০:২২:৪৫ পিএম
....

....

চট্টগ্রাম: মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (টিআইসি) মিলনায়তনে বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রামের ৯ গুণীজনকে স্বাধীনতা স্মারক সম্মাননা পদক দেবে চট্টগ্রাম সিটি করপোরেশন।

মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক তুলে দেবেন।

পদক পাবেন স্বাধীনতা আন্দোলনে অধ্যাপক এসএম আবু তাহের রিজভী (মরণোত্তর), শিক্ষা ক্ষেত্রে মোহাম্মদ মনজুর আলম, চিকিৎসায় ডাক্তার সৈয়দ দিদারুল হক মাইজভাণ্ডারী, ক্রীড়ায় মীর্জা সালমান ইস্পাহানি, সমাজসেবায় গোলাম মোস্তাফা কাঞ্চন, সংগীতে অশোক সেনগুপ্ত (মরণোত্তর), সংস্কৃতি সংগঠক রণজিৎ রক্ষিত (মরণোত্তর), সাংবাদিকতায় আবু তাহের মুহাম্মদ ও মুক্তিযুদ্ধে আবদুল কাদের মাস্টার (মরণোত্তর)।

মঙ্গলবার (২৬ মার্চ) চসিকের পক্ষ থেকে সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, সকাল সাড়ে ৬টায় নগর ভবন চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকাল ৮টায় চসিক পরিচালিত স্কুল কলেজের গাইড, স্কাউট, রোভার, রেঞ্জার এবং শিক্ষার্থীদের কুচকাওয়াজ, ডিসপ্লে ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান, বিকেলে টিআইসিতে প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণের কর্মসূচি রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম চট্টগ্রাম সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-25 22:22:45