ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

হাজারী লেনে নকল ব্লাড সুগার টেস্টিং স্ট্রিপ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ৮:৪৮:২৭ পিএম
হাজারী লেনে নকল ব্লাড সুগার টেস্টিং স্ট্রিপ!

হাজারী লেনে নকল ব্লাড সুগার টেস্টিং স্ট্রিপ!

চট্টগ্রাম: নগরের কোতয়ালী থানার হাজা‌রী লেনে অভিযানে ওয়ান টাচ্ ব্রা‌ন্ডের নকল ব্লাড সুগার টেস্টিং স্ট্রিপ বিক্রির জন্য রাখায় ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

রোববার (২৪ মার্চ) অধিদফতরের বিভাগীয় কার্যালয়ের সহকারী প‌রিচালক (‌মে‌ট্রো) বিকাশ চন্দ্র দাস এ অভিযান পরিচালনা করেন।

তিনি বিক্রির জন্য নকল স্ট্রিপ রাখায় রুবেল মজুমদারকে ৫০ হাজার টাকা, গুদামে নকল স্ট্রিপ ও নকল মোড়ক রাখায় সুমন বৈদ্যকে  ৫০ হাজার টাকা এবং নকল স্ট্রিপের খা‌লি কৌটা রাখায় দীপক রায়‌কে  ৫ হাজার টাকা জরিমানা ক‌রেনি। এ সময় প্রায় ৫০০ কৌটা নকল ব্লাড সুগার টে‌স্টিং স্ট্রিপ, ১০০ মোড়ক ও খা‌লি কৌটা ধ্বংস করা হয়।

সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার বন্দর থানাধীন মাইলের মাথা এলাকার কামিনী ফা‌র্মে‌সি‌কে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির জন্য রাখায় ১০ হাজার টাকা জরিমানা করেন।  

অধিদফতরের জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামানের নেতৃ‌ত্বে চকবাজার থানা এলাকায় তদার‌কিমূলক কার্যক্রম প‌রিচা‌লিত হয়। এ সময় চিটাগং ফুডসকে রং দেওয়া নকল চে‌রি ব্যবহার, ছাপানো নিউজপ্রিন্ট ব্যবহার ক‌রে কেক তৈরি করায় ৩০ হাজার টাকা এবং অননু‌মো‌দিত ফ্লেভার ব্যবহার করায় ৩০ হাজার টাকা জ‌রিমানা ক‌রা হয়।

এ সময় ১০ হাজার টাকার কেক, খা‌মির, নকল চে‌রি ও অননু‌মো‌দিত ফ্লেভার ধ্বংস করা হয়।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এআর/টিসি

 

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ভেজালবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14