ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নত হচ্ছে: আফছারুল আমীন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ৫:৫৫:২৫ পিএম
আশরফ জাহানের হাতে রত্নগর্ভা সম্মাননা স্মারক তুলে দেন ডা. মো. আফছারুল আমীন

আশরফ জাহানের হাতে রত্নগর্ভা সম্মাননা স্মারক তুলে দেন ডা. মো. আফছারুল আমীন

চট্টগ্রাম: শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মো. আফছারুল আমীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিণত হচ্ছে। একসময় বিশ্বের অনেক দেশ বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি আখ্যা দিয়েছিল। তারাই আজ বাংলাদেশকে উন্নতির স্বীকৃতি দিচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী দেশকে নিরক্ষরমুক্ত, সন্ত্রাস ও মাদকমুক্ত করতে চান। এ লক্ষ্যে সবাইকে এগিয়ে আসতে হবে। সরকার প্রতি বছর বাজেটে শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দ দিচ্ছে। শিক্ষার মান উন্নয়ন, শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণ করছে।

শনিবার (২৩ মার্চ) ফটিকছড়ি উপজেলার ধর্মপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদ আয়োজিত দুই দিনব্যাপী পুনর্মিলনীর সমাপনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডা. আফছারুল আমীন স্কুলের প্রাক্তন ছাত্রদের মধ্য থেকে মুক্তিযোদ্ধা, প্রাক্তন শিক্ষক, কৃতি শিক্ষার্থী বাংলাদেশ ব্যাংকের উপ মহাব্যবস্থাপক মো. সোহরাব হোসেন, রত্নগর্ভা মা আশরফ জাহানের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

আশরফ জাহানের তিন ছেলে মো. সোহরাব হোসেন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) নির্বাহী প্রকৌশলী ও অথরাইজড অফিসার মোহাম্মদ মনজুর হাসান ও চট্টগ্রাম সরকারি সিটি কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আকরাম হোসেন। তাই তাকে রত্নগর্ভা মা সম্মাননা দেওয়া হয়।   

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-24 17:55:25