ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

পৃথক অভিযানে গ্রেফতার ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ৪:০৮:১৭ পিএম
পৃথক অভিযানে গ্রেফতার ৮ জন।

পৃথক অভিযানে গ্রেফতার ৮ জন।

চট্টগ্রাম: চেক জালিয়াতির মামলায় সাজাপ্রাপ্ত ৩ আসামি, ছিনতাইকারী ও মাদক বিক্রেতাসহ ৮ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

শনিবার (২৩ মার্চ) পরিচালিত পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

থানা সূত্র জানায়, ৪টি চেক জালিয়াতির মামলায় সাজাপ্রাপ্ত ও নাশকতা মামলায় তালিকাভুক্ত আসামি আলী আব্বাস (৫৫), ২টি চেক জালিয়াতির মামলায় সাজাপ্রাপ্ত সাজ্জাদ আহমদ (৫০) ও ১টি চেক জালিয়াতির মামলার সাজাপ্রাপ্ত আমিনুল ইসলাম ইমনকে (৪৮) গ্রেফতার করা হয়েছে।

আলী আব্বাস চৈতন্যগলি এলাকার মৃত আলী মেহেদী খান মাসুমের, সাজ্জাদ আহমদ আলকরণ রোডের তাজুল মল্লিকের বাড়ীর ছিদ্দিক আহমদের এবং আমিনুল ইসলাম ইমন পাহাড়তলীর মাইট্যাল্লা পাড়ার শহিদুল ইসলামের ছেলে।

এদিকে শনিবার (২৩ মার্চ) রাত পৌনে ১০টার দিকে স্টেশন রোড এলাকায় যাত্রী ছাউনীর সামনে ছিনতাইকালে মো. সাহাদাত হোসেন (১৮), মো. খোকন হোসেন (২৮) ও মো. রমজান (২২) নামের ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

অপরদিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিআরটিসি মোড়ে অভিযান চালিয়ে ফ্লাইওভারের ওপর অবস্থান নেয়া মো. আনোয়ার হোসেন মজুমদার (৪৯) ও মো. সাইফুল ইসলামকে (২২) দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, বিক্রির জন্য কক্সবাজার থেকে এসব ইয়াবা ট্যাবলেট নগরে নিয়ে আসা হয়েছিল।

ওসি মোহাম্মদ মহসীন জানান, গ্রেফতার ৮ আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14