ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

নির্বাচনী ‘গোপন বৈঠক’ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ১২:১৬:৩৪ এএম
উদ্ধার করা দেশীয় অস্ত্র। ছবি: বাংলানিউজ

উদ্ধার করা দেশীয় অস্ত্র। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: রাত পোহালেই চন্দনাইশ উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনের আগ মুহুর্তে উপজেলার খান হাট এলাকায় একটি নির্বাচনী গোপন বৈঠকে হানা দিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। 

শনিবার (২৩ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক।

ম্যাজিস্ট্রেট মো. ওমর ফারুক বাংলানিউজকে জানান, নির্বাচনে প্রভাব বিস্তার করতে কিছু লোক দেশীয় অস্ত্র নিয়ে গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে খান হাটের একটি গুদাম ঘরে অভিযান পরিচালনা করি। এ সময় সেখান থেকে রাম দা, ছোরা, শাবল, কাস্তে, রড়, লাঠিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করি।

তিনি বলেন,  আইনশৃঙ্খলা বাহিনী পৌঁছানোর পূর্বেই গোপন বৈঠককারীরা পালিয়ে যায়। তাই তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযান অব্যাহত রাখা হয়েছে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন,  উপজেলা পরিষদ নির্বাচন অবাধ এবং সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন থেকে কঠোর নির্দেশনা রয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে কোনো অনিয়ম এবং বিশৃঙ্খলা সহ্য করা হবে না।

প্রসঙ্গত, উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে চন্দনাইশসহ দক্ষিণ চট্টগ্রামের ৪টি উপজেলায় রোববার  (২৪ মার্চ) ভোট অনুষ্ঠিত হবে। এতে চার উপজেলায় ১২ জন চেয়ারম্যান পদে এবং ২৩ জন ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন। 

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14