ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

টয়লেটের ফ্লাশ নষ্ট হওয়ায় ফ্লাইট বাতিল!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
টয়লেটের ফ্লাশ নষ্ট হওয়ায় ফ্লাইট বাতিল!

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাই দুবাইয়ের একটি উড়োজাহাজের টয়লেটের ফ্লাশ নষ্ট হওয়ায় ফ্লাইট বাতিল করা হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) সকাল ১১টায় প্লেনটি চট্টগ্রাম ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু যাত্রীদের অপেক্ষমাণ রেখে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফ্লাইট বাতিলের বিষয়টি জানানো হয়।

দিনভর বিমানবন্দরের বাইরে উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটে যাত্রীদের বিদায় জানাতে আসা স্বজনদের।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ব্যবস্থাপক উইং কমান্ডার এবিএম সারওয়ার-ই-জামান বাংলানিউজকে জানান, ফ্লাই দুবাইয়ের দুবাইগামী প্লেনটির টয়লেটের ফ্লাশ কাজ না করায় যাত্রা বাতিল করা হয়েছে। এ ফ্লাইটের যাত্রী ছিলেন ১৮০ জন। এর মধ্যে যাদের বাসা-বাড়ি কাছে তারা স্বজনদের সঙ্গে চলে গেছেন। দূরদূরান্ত থেকে আসা যাত্রীদের হোটেলে পৌঁছে দিয়েছে ফ্লাই দুবাই কর্তৃপক্ষ।

ফ্লাই দুবাইয়ের ওই ফ্লাইটের যাত্রী মো. আলী বাংলানিউজকে জানান, ভোর পাঁচটায় ঘুম থেকে উঠে সাতকানিয়া থেকে সকাল আটটায় বিমানবন্দরে পৌঁছি। সকাল ১১টায় ফ্লাইট ছিল। সারাদিন দুর্ভোগ পোহানোর পর সন্ধ্যায় জানালো যাত্রা বাতিল করা হয়েছে। শনিবার (২৩ মার্চ) সকালে আবার ফ্লাইট ধরতে আসতে হবে।  

বিমানবন্দরে দায়িত্বরত ফ্লাই দুবাইয়ের এক কর্মকর্তা জানান, দুবাই থেকে সকাল ১০টায় চট্টগ্রাম পৌঁছার পর ফিরতি ফ্লাইট হিসেবে রওনা হবার কথা ছিল উড়োজাহাজটি। এ লক্ষ্যে পরিষ্কার করতে গিয়ে উড়োজাহাজের টয়লেটের ফ্লাসের ত্রুটি ধরা পড়ে। দ্রুত তা সারানো সম্ভব নয় বলে বাতিল করা হয় ফ্লাইট। যাত্রীদের হোটেলের ব্যবস্থা করা হয়েছে । তবে কিছু যাত্রী হোটেলে না উঠে নিজ বাসায় ফিরে গেছেন।

বড় ধরনের কারিগরি ত্রুটি না হওয়া সত্ত্বেও শুধু মানবিক কারণে ফ্লাইটটি বাতিল করা হয়েছে জানিয়ে তিনি বলেন, চট্টগ্রাম থেকে দুবাই ৬ ঘন্টার দীর্ঘ আকাশপথ পাড়ি দেওয়া যাত্রীদের জন্য কষ্টকর হয়ে পড়তো।  

 বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa