ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রাফিক নিয়ন্ত্রণে পুলিশকে সহায়তা দেবেন শিক্ষার্থীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
ট্রাফিক নিয়ন্ত্রণে পুলিশকে সহায়তা দেবেন শিক্ষার্থীরা ট্রাফিক নিয়ন্ত্রণে পুলিশকে সহায়তা দেবেন শিক্ষার্থীরা

চট্টগ্রাম: ট্রাফিক ব্যবস্থায় শৃঙ্খলা ফেরাতে পুলিশকে সহায়তা করার ঘোষণা দিলেন নিরাপদ সড়কের দাবিতে অন্দো্লনরত শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর ১২টায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমানের সঙ্গে এক মতবিনিময় সভায় এ ঘোষণা দেন তারা।

মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে এ সভায় নগরে ফুটওভার ব্রিজ ব্যবহার না করা, রাস্তায় চলাচলের সময় মোবাইলে কথা বলা, ফুটপাতে দোকানপাট বসা, স্কুল-কলেজের সামনে দৃশ্যমান নির্দেশনা মূলক সাইনবোর্ড ও স্পিড ব্রেকার না থাকা, গুরুত্বপূর্ণ মোড় সমূহে সিগন্যাল বাতি না থাকা, যত্রতত্র গাড়ি পার্কিংসহ ট্রাফিক আইন সম্পর্কে আলোচনা করা হয়।

এসময় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলরত শিক্ষার্থীরা ট্রাফিক ব্যবস্থায় শৃঙ্খলা ফেরাতে পুলিশকে সহযোগিতা করার ঘোষণা দেন।

ট্রাফিক নিয়ন্ত্রণে পুলিশকে সহায়তা দেবেন শিক্ষার্থীরা।                                             <div class=

" src="https://www.banglanews24.com/media/imgAll/2018October25/bg/bg-olice20190321193931.jpg" style="margin-bottom:1px; margin-top:1px; width:100%" />পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, সড়ক দুর্ঘটনারোধে জনগণকে ফুটওভার ব্রিজ ব্যবহার, রাস্তায় চলাচলের সময় মোবাইলে কথা না বলাসহ নগরবাসীকে আইন মেনে চলার সচেতনতামূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে। পুলিশ ও জনগনের চেষ্টা ব্যতীত পুলিশের একক চেষ্টায় দুর্ঘটনা রোধ সম্ভব নয়। সকলের মধ্যে আইন মেনে চলার মানসিকতা তৈরি করতে

উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, নিরাপদ সড়ক চাই চট্টগ্রামের যুগ্ন আহ্বায়ক মুহাম্মদ রবিউল হোসাইন, সিনিয়র যুগ্ন আহ্বায়ক মুহাম্মদ আরিফ উদ্দীন, মাজাদুল ইসলাম সোহাগ, ইয়াসিন আরাফাত ইভানসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।