ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইস্ট ডেল্টা মরিয়ম প্রকল্পের নির্মাণ কাজ শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
ইস্ট ডেল্টা মরিয়ম প্রকল্পের নির্মাণ কাজ শুরু ইস্ট ডেল্টা মরিয়ম প্রকল্পের নির্মাণ কাজ শুরু

চট্টগ্রাম: স্বল্প মূল্যে উন্নত ফ্ল্যাট- এ স্লোগান নিয়ে নগরের চাক্তাই নয়া মসজিদ সংলগ্ন ইসলাম ফয়েজ রোডে ইস্ট ডেল্টা মরিয়ম প্রকল্পের নির্মাণ কাজ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ও খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সৈয়দ সগীর আহম্মদ প্রধান নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারা পরিদর্শক মোহাম্মদ আবদুল মান্নান, ইস্ট ডেল্টা হোল্ডিংস এর উপদেষ্টা শাহেদুল ইসলাম শাহেদ ও আকতার উদ্দিন রানা।

 

ইস্ট ডেল্টা হোল্ডিংস এর ব্যবস্থাপনা পরিচালক এ এস এম আবদুল গাফফার মিয়াজীর পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ আলমগীর, আবদুর নূর, মোহাম্মদ বাবর, সৈয়দ সাব্বির আহমেদ, মোহাম্মদ তাজ উদ্দিন, জাকির হোসেন, কোম্পানির ম্যানেজার এমদাদুল ইসলাম, প্রকল্প ইনচার্জ মোহাম্মদ মামুন, ভূমি মালিক আবু বকর সিদ্দিক টিটু প্রমুখ।

অনুষ্ঠানে এ এস এম আবদুল গাফফার মিয়াজী জানান, ইস্ট ডেল্টা মরিয়ম প্রকল্পের কাজ আগামী ১৮ মাসের মধ্যে সম্পন্ন করা হবে।

ছয় তলা বিশিষ্ট ভবনের প্রতি ফ্লোরে থাকছে দুইটি করে ইউনিট। ১ হাজার ১৭০ বর্গফুট ও ৭৯০ বর্গফুটের ইউনিটে ৩ ও ২ বেডসহ থাকছে অন্যান্য সুবিধা। প্রকল্পের প্রতি বর্গফুট ফ্ল্যাটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩ হাজার টাকা।  

প্রকল্পের ফ্ল্যাট বুকিং এর জন্য ০১৮৫৪-৫০২৪২০ ও ০১৭১৩-৪৭৭৯৪৪ এ দুটি মোবাইল নম্বরে যোগাযোগ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।