ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

শিশু শিক্ষার্থীরা পাচ্ছে বাণিজ্যমেলার ফ্রি টিকিট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৮ ১০:০৫:০৮ পিএম
অন্য বছরের তুলনায় এবার শুরু থেকে জমে উঠেছে বাণিজ্যমেলা। ছবি: সোহেল সরওয়ার

অন্য বছরের তুলনায় এবার শুরু থেকে জমে উঠেছে বাণিজ্যমেলা। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: নগরের পলোগ্রাউন্ড মাঠে শুরু হওয়ায় চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্যমেলার (সিআইটিএফ) ফ্রি টিকিট দেওয়া হচ্ছে শিশু শিক্ষার্থীদের।

নগরের ৪১ ওয়ার্ডের কিন্ডারগার্টেন, প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত প্লে থেকে সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের একটি করে টিকিট দিচ্ছে মেলার আয়োজক চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।

শিশুদের ফ্রি টিকিটের কারণে অন্য যেকোনো বছরের তুলনায় এবার শুরু থেকে জমে উঠেছে বাণিজ্যমেলা। ছুটির দিনে বিকিকিনিও ভালো হচ্ছে।

পিএইচপি অটোমোবাইলের প্যাভিলিয়নে কথা হয় গৃহিণী শামসুন্নাহার বেগমের সঙ্গে। তিনি বলেন, আমার ছেলে ভিআইপি টাওয়ারের উদয়ন ছোটদের স্কুলে পড়ে। স্কুল থেকে বাণিজ্যমেলার একটি টিকিট দিয়েছে তাকে। এরপর তার সঙ্গে আমিও চলে এসেছি। অবশ্য আমাকে ১৫ টাকায় টিকিট কিনতে হয়েছে। 

আগামী কয়েক দিনের মধ্যে টিকিট বিতরণ কার্যক্রম সম্পন্ন হবে জানিয়ে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম বাংলানিউজকে বলেন, শিশুদের ফ্রি টিকিট বিতরণ কর্মসূচি এবারই প্রথম নেওয়া হয়েছে। আমরা মনে করি শিশুরা মেলায় এসে অনেক খুশি হবে। পাশাপাশি তারা অনেক অভিজ্ঞতা অর্জন করবে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, শিশুদের জন্য ৫ লাখ টিকিট রেখেছি। ইতিমধ্যে অর্ধেকের বেশি বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বাণিজ্যমেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-18 22:05:08