bangla news

স্কুল ছাত্র অপহরণের ঘটনায় গ্রেফতার আরও ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৮ ৯:৫১:২৪ পিএম
গ্রেফতার মো. জসিম

গ্রেফতার মো. জসিম

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী এলাকার মুসলিম উচ্চ বিদ্যালয়ের ছাত্র সাইদুল ইসলাম শামীদকে অপহরণের ঘটনায় মো. জসিম (২৬) নামে অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর জসিম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার (১৮ মার্চ) বিকেলে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালতে জসিম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে বাংলানিউজকে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

এর আগে রোববার (১৭ মার্চ) দিবাগত রাতে বাকলিয়া থানার মাস্টারপুল খেজুরতলী এলাকা থেকে জসিমকে গ্রেফতার করা হয়। জসিম কুমিল্লা জেলার দেবিদ্বার মাইজপাড়া এলাকার রবিউল্লাহর ছেলে।

গত ২৪ জানুয়ারি সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে অপহরণের শিকার হন ষষ্ঠ শ্রেণির ছাত্র সাইফুল ইসলাম শামীদ। অপহরণকারীরা পরে তার ব্যবসায়ী বাবার কাছ থেকে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পরে পুলিশী তৎপরাতায় তিন ঘণ্টার মধ্যে উদ্ধার করা হয় শামিদকে। এই ঘটনার প্রায় ১২ দিন পর গত ৮ ফেব্রুয়ারি পুলিশ শামীদদের পারিবারিক গাড়ি চালক সাইফুল ইসলাম স্বপনকে তার এক সহযোগীসহ গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-18 21:51:24