ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জাল ভোট দেয়ার সময় প্রার্থী নিজেই ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
জাল ভোট দেয়ার সময় প্রার্থী নিজেই ধরা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উদয় সেন

হাটহাজারী থেকে: হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেয়ার সময় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উদয় সেনকে হাতেনাতে ধরেছে কর্তৃপক্ষ।

সোমবার (১৮ মার্চ) হাটহাজারী কলেজ ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমিন বাংলানিউজকে জানান, ওই প্রার্থী নিজেই জাল ভোট দেয়ার কথা স্বীকার করেছেন।

দায়িত্বরত কর্মকর্তাদের ভয় ভীতি দেখিয়ে নিজেই ১০০টির মতো জাল ভোট দিয়েছেন বলে জানিয়েছেন। নির্বাচনে আর কোনো অনিয়ম করবেন না মর্মে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

জাল ভোট দেয়ার সময় প্রার্থী নিজেই ধরাএদিকে হাটহাজারীর আরও ৩টি ভোটকেন্দ্র থেকে ৭০০ জাল ব্যালট জব্দ করেছে কর্তৃপক্ষ।

উপজেলার দক্ষিণ পূর্ব মেখল সরকারি প্রাথমিক বিদ্যালয়, গড়দুয়ারা উচ্চ বিদ্যালয় এবং মনজুরুল ইসলাম দাখিল মাদ্রাসা ভোটকেন্দ্র থেকে এসব জাল ব্যালট জব্দ করা হয়।

হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমিন বাংলানিউজকে জানান, কয়েকটি ভোটকেন্দ্রে জাল ব্যালট দিয়ে ভোট দেয়ার চেষ্টা করা হচ্ছে- এমন অভিযোগের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। অভিযানে ৭০০ জাল ব্যালট জব্দ করা হয়েছে।

তিনি বলেন, উপজেলা নির্বাচন সূষ্ঠু এবং সুন্দরভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন থেকে কঠোর নির্দেশনা  রয়েছে। কোনো প্রার্থী বা ভোটার অনিয়মের চেষ্টা করলে বরদাশত করা হবে না। কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।