ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

বার্জার এক্সপেরিয়েন্স জোন এখন চট্টগ্রামে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৪ ৮:৩৬:৫৫ পিএম
বার্জার এক্সপেরিয়েন্স জোন এখন চট্টগ্রামে

বার্জার এক্সপেরিয়েন্স জোন এখন চট্টগ্রামে

চট্টগ্রাম: নগরের চকবাজারে মেসার্স রাজিব হার্ডওয়্যার এবং সিইপিজেডের দক্ষিণ হালিশহরে মেসার্স ইথু হার্ডওয়্যারে অনুষ্ঠিত হয়েছে বার্জারের এক্সপেরিয়েন্স জোনগুলোর উদ্বোধনী অনুষ্ঠান।

চট্টগ্রামে ক্রেতাদের ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন প্রদানের উদ্দেশে এ সেন্টারগুলো তৈরি করেছে বার্জার। এ সেন্টারগুলোর মাধ্যমে সবচেয়ে আধুনিক পদ্ধতির সহায়তায় চট্টগ্রামের গ্রাহকদের পেইন্টিং এর যাবতীয় সমস্যার সমাধান দিবে বার্জার। গ্রাহকরা এ এক্সপেরিয়েন্স জোন থেকে পাবে অসংখ্য কালার প্যানেল থেকে পছন্দের রঙটি বেছে নেয়ার সুযোগ।

অনুষ্ঠানে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী বলেন, রঙের কম্বিনেশান নির্বাচন অনেকের জন্য ঝামেলা মনে হতে পারে। কেননা রঙের রয়েছে ফার্নিশিং এর ক্ষমতা, যা আঁকার ও আকৃতির পাশাপাশি কক্ষকে নতুন রূপও দিতে পারে। তাই আমাদের ক্রেতাদের ঘরের জন্য পছন্দের রং নির্বাচনে সহায়তা প্রদানের জন্য আমরা এ সেন্টারগুলোর উদ্বোধন করেছি। আমাদের সম্মানিত ক্রেতাদের বাসা ও কাজের জায়গার সৌন্দর্য বর্ধনে সঠিক সিদ্ধান্ত নিতে আমরা সর্বদাই নতুন কিছু উদ্ভাবন করে চলেছি।

উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী, বিক্রয় ও বিপণনের জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক মো. মহসিন হাবীব চৌধুরী, বিপণনের মহাব্যবস্থাপক এ কে এম সাদেক নেওয়াজ, সেলস ট্রেডের মহাব্যবস্থাপক মোহাম্মদ আজিজুল হক, চট্টগ্রামের আঞ্চলিক ব্যবস্থাপক নজরুল ইসলাম এবং প্রোজেক্ট, প্রোলিঙ্কস অ্যান্ড ডেকরের প্রধান মো. হাসানুজ্জামান।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db