ঢাকা, মঙ্গলবার, ১১ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯
bangla news

গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৪ ২:৩৭:৪৮ পিএম
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

চট্টগ্রাম: মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন ওসমানপুর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৩ তরুণ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে মুহুরী প্রজেক্ট থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখার হাসান বাংলানিউজকে বলেন, গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল তিনজন ঘটনাস্থলেই মারা গেছেন। নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটেছে। তিনজনের মধ্যে দুইজনের বাড়ি ইছাখালী এবং একজনের বাড়ি ওসমানপুর।

নিহতদের পরিচয় জানার জন্য বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে জানিয়ে ওসি ইফতেখার বলেন, ঘটনাস্থলে মারা যাওয়ায় তাদের আর হাসপাতালে নেওয়া হয়নি। মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে।   

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতরা হলেন মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার নুরুল আবছারের ছেলে আরিফ হোসেন (২০), ইছাখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী এলাকার মুসলিম উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (২২), মিঠানালা ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের শাহ আলমের ছেলে মেহেদী হাসান (২৮) ।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14