ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

চসিক মেয়রের সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৪ ১:২৭:৪১ পিএম
চসিক মেয়রের সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সাক্ষাৎ

চসিক মেয়রের সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সাক্ষাৎ

চট্টগ্রাম: সাংগঠনিক কর্মকাণ্ড গতিশীল করার লক্ষ্যে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতারা।

সম্প্রতি মেয়রের বাসভবনে মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও বেসরকারি কারা পরিদর্শক সালাউদ্দিন আহমেদ এর নেতৃত্বে এ সাক্ষাৎ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।   

এ সময় মেয়র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগণের মাঝে তুলে ধরার বিষয়ে পরামর্শ দেন এবং ঐক্যবদ্ধভাবে সংগঠনকে শক্তিশালী করে তৃণমূলে কার্যক্রম পৌঁছে দেয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য আনোয়ারুল ইসলাম বাপ্পা, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশীদ লোকমান, মনজুর হোসাইন, আবু তাহের, লুৎফর রহমান, মাকসুদ চৌধুরী, মোহাম্মদ মাসুদ, মোহাম্মদ সালাউদ্দিন, সুমন নাথ, মফিজুর রহমান দুলাল, জয়নাল আবেদিন, আইয়ুব চৌধুরী, লায়ন নুরুজ্জামান, মনির উল্লাহ খান, রাশেদুল ইসলাম রুশো, গিয়াস উদ্দীন, আমজাদ হোসেন, সৈয়দ গোলাম রহমান মিশু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-14 13:27:41