bangla news

‘অপরাধ কমাতে’ বসছে ৩০ সিসিটিভি ক্যামেরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৩ ৪:২৫:১২ পিএম
সিসিটিভি ক্যামেরা। ফাইল ছবি

সিসিটিভি ক্যামেরা। ফাইল ছবি

চট্টগ্রাম: নগরের সদরঘাট থানার রশিদ চৌধুরী বিল্ডিং মোড় থেকে সিটি কলেজ মোড় পর্যন্ত ৩০টি ক্লোজ সার্কিট ক্যামেরা বসানোর উদ্যোগ নিয়েছে পুলিশ।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিনের তত্ত্বাবধানে এসব ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হচ্ছে বলে জানা গেছে।

সদরঘাট থানার রশিদ চৌধুরী বিল্ডিং মোড় থেকে সিটি কলেজ মোড় পর্যন্ত মোট নয়টি পয়েন্টে এসব ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হবে।

নয় পয়েন্টের মধ্যে রশিদ চৌধুরী বিল্ডিং মোড়ে চারটি, জুটবেলী ঘাট ও এসআরবি রোডে তিনটি, আনুমাঝির ঘাটে তিনটি, মাঝিরঘাট মোড়ে তিনটি, কর্ণফুলী শিপ বিল্ডার্স মোড়ে তিনটি, সদরঘাট মোড়ে চারটি, ইসলামিয়া কলেজ মোড়ে চারটি, কালীবাড়ি মোড়ে তিনটি ও সিটি কলেজ মোড়ে তিনটি ক্লোজ সার্কিট ক্যামেরা বসানো হচ্ছে বলে জানা গেছে।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, ‘সদরঘাট থানার রশিদ চৌধুরী বিল্ডিং মোড় থেকে সিটি কলেজ মোড় পর্যন্ত ৩০টি ক্লোজ সার্কিট ক্যামেরা বসানোর উদ্যোগ নিয়েছি।’

ওসি মো. নেজাম উদ্দিন বলেন, ‘সদরঘাট এলাকায় অপরাধ আগের চেয়ে কমে গেছে। তবুও সতর্ক থাকার জন্য আমরা ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন করছি। ক্লোজ সার্কিট ক্যামেরা থাকলে অপরাধ প্রবণতা কমে যাবে। তাছাড়া এই সড়কে পরিবহনের বিশৃঙ্খলা ফেরাতে সহায়ক হবে এসব ক্যামেরা।’

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-13 16:25:12