ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ত্যাগী-পরীক্ষিত নেতাকর্মীরাই নেতৃত্বে আসবে: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
ত্যাগী-পরীক্ষিত নেতাকর্মীরাই নেতৃত্বে আসবে: নাছির বক্তব্য দেন আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরাই দলের নেতৃত্বে আসবে বলে জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (১৩ মার্চ) পিএইচ আমিন একাডেমীতে ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘বাংলাদেশ আজ কোন পরাভব মানে না।

নিজের শক্তিতে দাঁড়িয়েছে। আমাদেরকে গরিব রাষ্ট্র বলে না।
’  

তিনি বলেন, ‘আমাদের নেতাকর্মীদেরকে দল ও জাতির প্রতি আনুগত্যে স্বচ্ছতা ও দেশপ্রেমের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরাই নেতৃত্বে আসবে। তাদেরকে সামনের দিকে টানার দায়িত্ব বর্তমান নেতৃত্বের। এ নেতৃত্ব যদি ব্যর্থ হয় তাহলে তাদেরও পদ পদবী হারাতে হবে। ’

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, ‘নগর আওয়ামী লীগ অতীতের চেয়ে এখন ঐক্যবদ্ধ ও সংগঠিত। প্রতিটি ওয়ার্ড এবং ইউনিটে যারাই ত্যাগী ও পরীক্ষিত যোগ্য তাদেরকে নেতৃত্বের আসনে আনা হবে। এ লক্ষ্যে আমাদের সকলকে কাজ করতে হবে। ’  

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. ইসমাইলের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক নওয়াব আলী মিয়ার পরিচালনায় সভায় প্রধান বক্তা ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান।

বক্তব্য দেন কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধুরী, পাহাড়তলী থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আসলাম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম হোসেন সওদাগর, সাবেক সভাপতি জয়নাল আবেদীন চৌধুরী, এরশাদুল আমিন, হাজী নওয়াব আলী মিয়া, ওয়াহিদুল আমিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।