ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিভাগীয় সংগীত প্রতিযোগিতায় রামুর দুই স্কুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
বিভাগীয় সংগীত প্রতিযোগিতায় রামুর দুই স্কুল রামু গার্লস হাই স্কুল

চট্টগ্রাম: চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতায় কক্সবাজার জেলা থেকে প্রতিনিধিত্ব করেছে রামু গার্লস হাই স্কুল ও রামু বার্মিজ প্রাথমিক বিদ্যালয়।

মঙ্গলবার (১২ মার্চ)চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের উদ্যোগে আয়োজিত এই প্রতিযোগিতার ১১ জেলার শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহন করে।  

কক্সবাজার জেলা থেকে চ্যাম্পিয়ন হয় রামু গার্লস হাই স্কুল ও রামু বার্মিজ প্রাথমিক বিদ্যালয়।

মাধ্যমিক পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় চট্টগ্রাম শিশু একাডেমিতে ও প্রাথমিক পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটে।

এছাড়া চট্টগ্রাম ও কুমিল্লা সিটি করপোরেশন থেকে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে মোট ৩৯টি দল অংশ নেয়।

কলেজ, মাধ্যমিক উচ্চ শিক্ষা পর্যায়ে আহ্বায়কের দায়িত্ব ছিলেন চট্টগ্রাম অঞ্চলের উপ-পরিচালক ড. গাজী গোলাম মাওলা, সদস্য সচিব হিসেবে জেলা কালচারাল অফিসার মোসলেম উদ্দিন ও সমন্বয়কের দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইনামুল হাসান।

রামু বার্মিজ প্রাথমিক বিদ্যালয়বিচারকের দায়িত্বে ছিলেন সংগীত শিল্পী শ্রেয়সী রায়, প্রদীপ দাশ ও শ্বাশতী তালুকদার।  

এদিকে শিশু একাডেমিতে প্রতিযোগিতায় আহ্বায়ক ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা চট্টগ্রাম অঞ্চলের উপ-পরিচালক আজিজ উদ্দিন, সদস্য সচিব জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানা ও সমন্বয়কের দায়ত্ব ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার তানিয়া।

বিচারকের দায়িত্বে ছিলেন সংগীত শিল্পী আবদুর রহিম, সুতপা চৌধুরী ও রাজীব মজুমদার।  

পিটিআইতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় আহ্বায়ক ছিলেন প্রাথমিক শিক্ষা চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক মো. সুলতান মিয়া-আহ্বায়ক, সদস্য সচিব হিসেবে পিটিআই সুপার কামরুন নাহার বেগম ও সমন্বয়কের দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ। বিচারকের দায়িত্ব ছিলেন সংগীত শিল্পী মোস্তফা কামাল, কাজল মজুমদার ও অপু বর্মন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।