bangla news

চারদিনের রিহ্যাব মেলা শুরু বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১২ ৬:৩১:১৭ পিএম
বক্তব্য দেন আবদুল কৈয়ুম চৌধুরী।

বক্তব্য দেন আবদুল কৈয়ুম চৌধুরী।

চট্টগ্রাম: আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিহ্যাবের চার দিনব্যাপী আবাসন মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার (১৪ মার্চ)। এবারের মেলায় ৭৬টি স্টল থাকছে। এর মধ্যে সাতটি নির্মাণ সামগ্রী ও ১১টি আর্থিক প্রতিষ্ঠান অংশ নেবে।

মেলাটি হবে পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু-তে। ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

প্রতিদিন সকাল ১০টা থেকে থেকে রাত নয়টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীরা মেলায় যেতে পারবেন।

মেলায় প্রবেশের জন্য দুই ধরনের টিকিটের ব্যবস্থা থাকবে। একবার প্রবেশের জন্য ৫০ টাকার টিকিটের পাশাপাশি ৪ বার প্রবেশের জন্য মাল্টিপল টিকিট থাকবে ১০০ টাকায়। প্রতিদিন প্রবেশ টিকিটের ওপর  র‌্যাফেল ড্রতে থাকবে আকর্ষণীয় উপহার।

মেলার বিস্তারিত জানাতে মঙ্গলবার (১২ মার্চ) চট্টগ্রাম ক্লাবের অডিটরিয়ামে সংবাদ সম্মেলনের আয়োজন করে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)।

এতে লিখিত বক্তব্য দেন রিহ্যাবের সহ-সভাপতি ও চট্টগ্রাম আঞ্চলিক কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী।

তিনি বলেন, ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে প্রতিবছর আবাসন মেলার আয়োজন করে রিহ্যাব। চট্টগ্রামে এবার ১২তম আয়োজন।

আবদুল কৈয়ুম চৌধুরী বলেন, মেলা উপলক্ষে ১৩ মার্চ সকালে এমএ আজিজ স্টেডিয়াম চত্বর থেকে সাইকেল র‌্যালি বের করা হবে। ১৫ মার্চ সকালে শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এতে দ্বিতীয় থেকে অষ্টম শ্রেণির শিক্ষার্থীর অংশ নিতে পারবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী।

এ ছাড়া ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে কেক কাটা হবে। অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও পুলিশ কমিশনার মাহাবুবর রহমান উপস্থিত থাকবেন। ওইদিন ৬৩ জন পথশিশুর জন্য এক মাসের খাবারের ব্যবস্থা করা হবে বলে আবদুল কৈয়ুম চৌধুরী জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আলমগীর শামসুল আলামিন, সিনিয়র সহ-সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওন, চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য ও প্রেস অ্যান্ড মিডিয়া কমিটির আহ্বায়ক আবদুল গাফফার মিয়াজী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০, ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
এসইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম আবাসন খাত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-12 18:31:17