ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে প্রগতিশীল ছাত্রজোটের মিছিলে হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
চবিতে প্রগতিশীল ছাত্রজোটের মিছিলে হামলা চবিতে প্রগতিশীল ছাত্রজোটের মিছিলে হামলা। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ডাকসু নির্বাচন বাতিলের দাবিতে আয়োজন করা প্রগতিশীল ছাত্রজোটের মিছিলে হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ হামলার ঘটনা ঘটে।

এসময় প্রগতিশীল ছাত্রজোটের ৫ জন কর্মী আহত হয়েছেন বলে দাবি করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক গৌঁরচাদ ঠাকুর।

এ হামলার জন্য ছাত্রলীগকে দায়ী করেন তিনি।

চবিতে প্রগতিশীল ছাত্রজোটের মিছিল।                                             <div class=

ছবি: বাংলানিউজ" src="https://www.banglanews24.com/media/imgAll/2018October25/bg/CU-BG-220190312160857.jpg" style="margin:1px; width:100%" />গৌঁরচাদ ঠাকুর বাংলানিউজকে বলেন, ডাকসু নির্বাচন বাতিলের দাবিতে করা শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগ হামলা চালিয়েছে। আমরা এ বিষয়ে প্রক্টর অফিসে লিখিত অভিযোগ দিয়েছি।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপ-সাহিত্য বিষযক সম্পাদক ইমাম উদ্দিন ফয়সাল পারভেজ বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রী ও ছাত্রলীগের বিরুদ্ধে কটূক্তি করায় জুনিয়ররা তাদের প্রতিহত করেছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ রিপন বলেন, প্রগতিশীল ছাত্রজোটের মিছিলে হামলা হয়েছে বলে একটি অভিযোগ পেয়েছি। যারা হামলা চালিয়েছে তাদের চিহৃিত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।