ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিঅ্যান্ডএফ নির্বাচন

সম্মিলিত ঐক্যজোটের প্যানেল পরিচিতি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
সম্মিলিত ঐক্যজোটের প্যানেল পরিচিতি সম্মিলিত ঐক্যজোটের প্যানেল পরিচিতি

চট্টগ্রাম: ‘আমরা লড়ছি পরিবর্তনের জন্য’ স্লোগানে চট্টগ্রাম কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং (সিএন্ডএফ) এজেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন উপলক্ষে সম্মিলিত ঐক্যজোটের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ মার্চ) নগরের একটি হলে সম্মিলিত ঐক্যজোট থেকে মো. সায়েদুজ্জামান খান সভাপতি ও ওমর ফারুক সবুজকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যের প্যানেল (সায়েদ-সবুজ পরিষদ) ঘোষণা করা হয়।

এবারের নির্বাচনে চট্টগ্রাম সিএন্ডএফ মালিকদের তিনটি সংগঠন- সম্মিলিত পরিষদ, সচেতন ফোরাম, সমন্বয় পরিষদ একত্রিত হয়ে সম্মিলিত ঐক্যজোট গঠন করেছে।

তারা মঙ্গলবার (১২ মার্চ) সমমনা পরিষদ এর সাথে ভোটযুদ্ধে অবতীর্ণ হবেন।

সায়েদ-সবুজ প্যানেল থেকে অন্যান্য প্রর্থীরা হচ্ছেন: ১ম সহসভাপতি- খন্দকার লতিফুর রহমান (আজিম), ২য় সহসভাপতি- আবু সালেহ, ৩য় সহসভাপতি- মো. নুরুল আবছার, ১ম যুগ্ম-সাধারণ সম্পাদক শংকর সেন গুপ্ত, ২য় যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নুরুল আবছার, অর্থ সম্পাদক- মোহাম্মদ সাইফুদ্দিন, কাস্টমস্ বিষয়ক সম্পাদক-আহমাদ শহীদ উদ্দীন, কাস্টমস্ বিষয়ক ১ম সহ সম্পাদক- মো. এনামুল কবির বাচ্চু, কাস্টমস্ বিষয়ক ২য় সহ সম্পাদক- মো. সারাফত উল্লাহ (শিপন), বন্দর বিষয়ক সম্পাদক মো. মোর্শেদ আলী, বন্দর বিষয়ক ১ম সহসম্পাদক মো. আব্দুল করিম, বন্দর বিষয়ক ২য় সহসম্পাদক- মাহমুদুল হাসান, প্রযুক্তি প্রশিক্ষণ ও আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এমরান উদ্দীন স্বপন, প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক-  মো. শওকত আকবর, সাংস্কৃতিক, শ্রম ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. শফিউল আজম খান।

নির্বাহী সদস্যরা হলেন- এম নুর মোহাম্মদ, মো. আলতাফ হোসেন ভূঁঞা, ওসমান গনি চৌধুরী, শেখ জাকির হোসেন, মো. মনিরুজ্জামান, এস এম ফরিদুল আলম, মো. রাকিব-উল-আমিন ভূঁইয়া, মো. সিরাজুল ইসলাম, হাজী চাঁন্দু মিয়া, মো. জাকির হোসেন চৌধুরী, মো. গোলাম নবী, মো. হুমায়ূন কবির।

প্যানেল পরিচিতি সভায় নুরুল আবসারের সঞ্চালনায় ও নির্বাচনী কমিটির সভাপতি সিরাজুল মোনাওয়ার এর সভাপতিত্বে সদস্যদের পরিচয় করিয়ে দেয়া হয়। শেষে দোয়া মাহফিল ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।