ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সরকার শিক্ষাখাতকে গুরুত্ব দিচ্ছে: ব্যারিস্টার আনিস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
সরকার শিক্ষাখাতকে গুরুত্ব দিচ্ছে: ব্যারিস্টার আনিস সরকার শিক্ষাখাতকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে: ব্যারিস্টার আনিস

চট্টগ্রাম: সাবেক পানিসম্পদ মন্ত্রী ও হাটহাজারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ সরকার শিক্ষাখাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে। যা অতীতের কোনো সরকার দেয়নি।

শনিবার (৯ মার্চ) হাটহাজারী ফতেয়াবাদ আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেন, শিক্ষার মূল উদ্দেশ্য মানবিক হওয়া।

শিক্ষিত হয়ে মানবিক হতে না পারলে সেই শিক্ষা কাজে আসবে না।

স্বেচ্ছাসেবী সংগঠন ফতেয়াবাদ মানব সেবা ফাউন্ডেশন ও হাটহাজারী সম্মিলিত রক্তদাতা ফোরাম এ অনুষ্ঠান আয়োজন করে।

এতে ৫০০ গরিব ও মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন এ্যাডভোকেট আসাদুজ্জামান রনি।

ফতেয়াবাদ মানব সেবা ফাউন্ডেশন সভাপতি এমএনএ রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিএমএ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ডা. শেখ শফিউল আজম, চট্টগ্রাম উন্নয়ন কতৃপক্ষের সদস্য ও উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন শাহ্, চিকনদন্ডী ইউনিয়ন চেয়ারম্যান হাসানুজ্জামান বাচ্চু, দক্ষিণ পাহাড়তলি ওয়ার্ডের সাবেক কাউন্সিল জাফর আলম চৌধুরী, ফতেয়াবাদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাররফ হোসেন মজুমদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৫, ঘণ্টা, মার্চ ৯, ২০১৯

এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।