ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ওবায়দুল কাদেরের জন্য নগর আ.লীগের দোয়া মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
ওবায়দুল কাদেরের জন্য নগর আ.লীগের দোয়া মাহফিল ওবায়দুল কাদেরের জন্য নগর আ.লীগের দোয়া মাহফিল

চট্টগ্রাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ মার্চ) বিকেলে নগর আওয়ামী লীগের উদ্যোগে মুসাফিরখানা জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মুসাফিরখানা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা কাজী জোবায়ের হোসাইন।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দফতর সম্পাদক হাসান মাহমুদ শমসের, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, শ্রম সম্পাদক আবদুল আহাদ, সাংস্কৃতিক সম্পাদক মো. আবু তাহের, কার্যনির্বাহী সদস্য এমএ জাফর, মো. আবুল মনসুর, মো. নুরুল আলম, কামরুল হাসান ভুলু, গাজী শফিউল আজিম, সৈয়দ আমিনুল হক, জাফর আলম চৌধুরী, মহব্বত আলী খান, আবদুল লতিফ টিপু, হাজী বেলাল আহমদ, কেন্দ্রীয় যুবলীগের সৈয়দ মাহমুদুল হক প্রমুখ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বর্তমানে সিঙ্গাপুরস্থ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩০৪ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।