bangla news

পরিবহন মালিক গ্রুপের নেতাকে মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৫ ৪:৫৮:৪৪ পিএম
আহত গোলাম রসুল বাবুল। ছবি: বাংলানিউজ

আহত গোলাম রসুল বাবুল। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের অতিরিক্ত মহাসচিব গোলাম রসুল বাবুলকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৫ মার্চ) সকালে নগরের আলমাস সিনেমা হল এলাকায় তাকে মারধর করা হয় বলে জানিয়েছেন জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু।

তিনি বাংলানিউজকে জানান, অজ্ঞাত পরিচয়ের ৪-৫ জন যুবক গোলাম রসুল বাবুলের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে মারধর করে। এ সময় তার মোবাইল ফোন এবং সঙ্গে থাকা নগদ টাকাও ছিনতাই করে তারা।

মঞ্জুরুল আলম মঞ্জু বলেন, স্থানীয়রা বাবুলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তাকে চিকিৎসা দেওয়া হয়। মারধরের কারণে বাবুলের একটি হাত ভেঙে গেছে।

‘এ ঘটনায় কোতোয়ালী থানায় একটি অভিযোগপত্র আমরা জমা দিয়েছি। আশা করি পুলিশ দ্রুত হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনবে।’ যোগ করেন মঞ্জুরুল আলম মঞ্জু।

জানতে চাইলে কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বাংলানিউজকে জানান, পরিবহন মালিক গ্রুপের নেতা গোলাম রসুল বাবুলকে মারধরের একটি অভিযোগ পেয়েছি। দ্রুত হামলাকারীদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম গণপরিবহন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-05 16:58:44