ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

২৭তম সিআইটিএফের উদ্বোধন ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে বুধবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৫ ২:৩৮:২২ পিএম
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম। ছবি: সোহেল সরওয়ার

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: নগরের পলোগ্রাউন্ড মাঠে ৪ লাখ বর্গফুটজুড়ে শুরু হচ্ছে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত ২৭তম চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা (সিআইটিএফ) ২০১৯।

নগরের আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে বুধবার (৬ মার্চ) বিকেল তিনটায় মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বিশেষ অতিথি থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য, চট্টগ্রাম চেম্বারের সাবেক সভাপতি এমএ লতিফ।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে চট্টগ্রাম চেম্বারের বঙ্গবন্ধু হলে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান মেলা কমিটির চেয়ারম্যান ও চেম্বারের ভাইস চেয়ারম্যান নুরুন নেওয়াজ সেলিম।

সংবাদ সম্মেলনে চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, থাইল্যান্ড পার্টনার কান্ট্রি হিসেবে থাকছে। তবে ভারতের ব্যবসায়ী ও উদ্যোক্তাদের বড় অংশগ্রহণ থাকবে। মেলায় কলাপাতা থেকে ফাইবার তৈরির প্রক্রিয়া প্রদর্শন করা হবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম। ছবি: সোহেল সরওয়ারএ সময় উপস্থিত ছিলেন মেলার কো-চেয়ারম্যান ও চেম্বারের সহ-সভাপতি সৈয়দ জামাল আহমেদ, পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, তরফদার রুহুল আমিন, কামাল মোস্তফা চৌধুরী, অঞ্জন শেখর দাশ, সৈয়দ ছগীর আহমদ প্রমুখ।

মেলায় ২২টি প্রিমিয়ার গোল্ড প্যাভিলিয়ন, ২টি প্রিমিয়ার প্যাভিলিয়ন, ১৮০টি প্রিমিয়ার মেগা স্টল, ১০টি প্রিমিয়ার গোল্ড স্টল, ৬টি স্ট্যান্ডার্ড স্টল, ২টি রেস্টুরেন্ট, ৫টি জোনে ৪৫০টি দেশি-বিদেশি প্রতিষ্ঠান অংশ নেবে।

সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা চলবে। জনপ্রতি টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১২ টাকা। ই-টিকিটিং ও এসএমএসের মাধ্যমেও টিকিট কেনা যাবে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বাণিজ্যমেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-05 14:38:22