ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রিমান্ডে ৪ স্বর্ণ চোরাচালানকারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মার্চ ৪, ২০১৯
রিমান্ডে ৪ স্বর্ণ চোরাচালানকারী গ্রেফতার চার স্বর্ণ চোরাচালানকারী

চট্টগ্রাম: মিরসরাইয়ের জোরারগঞ্জে ৬০০ পিস স্বর্ণের বারসহ পুলিশের হাতে গ্রেফতার দুই স্বর্ণ চোরাচালানকারীকে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া নগরের সিআরবি থেকে ১০০ পিস স্বর্ণের বারসহ গ্রেফতার দুইজনকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৪ মার্চ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শহীদুল্লাহ কায়সারের আদালত জোরারগঞ্জ থেকে গ্রেফতার দুইজনের রিমান্ড মঞ্জুর করেন বলে বাংলানিউজকে জানান জেলা পুলিশের কোর্ট পরিদর্শক বিজন কুমার বড়ুয়া।

তিনি বলেন, ‘জোরারগঞ্জ থানা পু্লিশ দুই আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানালে আদালত প্রত্যেকের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রোববার (৩ মার্চ) জোরারগঞ্জের উত্তর সোনাপাহাড় এলাকায় ৬০০ পিস স্বর্ণের বারসহ করিম খান কালু ও রাকিব নামে দুইজনকে গ্রেফতার করে জোরারগঞ্জ থানা পু্লিশ।

সিআরবি এলাকা থেকে গ্রেফতার লাভু শাহা প্রকাশ প্রলয় কুমার শাহা ও বিলাল হোসেন প্রকাশ কাদেরকে আদালতে হাজির করে চারদিনের রিমান্ড আবেদন করে নগর গোয়েন্দা পুলিশ।

 

অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালত শুনানি শেষে  লাভু শাহা প্রকাশ প্রলয় কুমার শাহা ও বিলাল হোসেন প্রকাশ কাদেরের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ।  

রোববার দুপুরে একটি প্রাইভেট কারে করে পাচারের সময় ১০০ পিস স্বর্ণের বারসহ লাভু শাহা প্রকাশ প্রলয় কুমার শাহা ও বিলাল হোসেন প্রকাশ কাদেরকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।