ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টিআইসির ‘নবযাত্রা’ শনিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
টিআইসির ‘নবযাত্রা’ শনিবার প্রায় ৯ মাস পর টিআইসি সাংস্কৃতিক কর্মচাঞ্চল্যে ভরে উঠবে শনিবার বিকেল ৪টা থেকে

চট্টগ্রাম: থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রামের (টিআইসি) ‘নব আঙ্গিকে নবযাত্রা’র উদ্বোধন অনুষ্ঠান শনিবার (২৩ ফেব্রুয়ারি)। এর মধ্য দিয়ে প্রায় ৯ মাস পর টিআইসি সাংস্কৃতিক কর্মচাঞ্চল্যে ভরে উঠবে।

শনিবার বিকেল ৪টা থেকে টিআইসি সবার জন্য উম্মুক্ত করে দেওয়া হবে। বিকেল ৫টায় টিআইসির ‘নব আঙ্গিকে নবযাত্রা’র উদ্বোধন করবেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

অতিথি থাকবেন ভারতীয় সহকারী হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জি। উদ্বোধনী দিনে সমবেত গান, নৃত্য, নাটক ও আবৃত্তি পরিবেশিত হবে।

চট্টগ্রাম সিটি করপোরেশনের উদ্যোগে স্বয়ংসম্পূর্ণ নাট্যভূমি ও সুস্থধারার সংস্কৃতিকেন্দ্র থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (টিআইসি) ২০০৪ সালের ৭ অক্টোবর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর এর কার্যক্রম ও আধুনিক ব্যবস্থাপনা দেশীয় ও আন্তর্জাতিকভাবে প্রশংসিত হয়। সম্প্রতি ভারত সরকারের সহায়তায় ও চট্টগ্রাম সিটি করপোরেশনের নিজস্ব অর্থায়নে এ প্রতিষ্ঠানটি অধিকতর আন্তর্জাতিক মানসম্পন্ন করতে যুগোপযোগী আধুনিকীকরণ, অত্যাধুনিক সরঞ্জাম সংযোজন ও পরিসর সম্প্রসারণের উদ্যোগ বাস্তবায়িত হয়।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।