ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নাসিরাবাদ হাউজিং সোসাইটি ক্লাবের পুরস্কার বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
নাসিরাবাদ হাউজিং সোসাইটি ক্লাবের পুরস্কার বিতরণ সোসাইটি ক্লাবের সভাপতি মোহাম্মদ মহসিন প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

চট্টগ্রাম: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সোসাইটি ক্লাবের উদ্যোগে ৩ নম্বর সড়কসংলগ্ন উন্মুক্তস্থানে প্রতিযোগিতায় ৩ বিভাগে শতাধিক প্রতিযোগী নেয়।

পিএইচপি পরিবারের ভাইস চেয়ারম্যান ও সোসাইটি ক্লাবের সভাপতি মোহাম্মদ মহসিন প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক আসিফ সিরাজ, প্রকৌশলী কফিল উদ্দিন টিস্যু, সাধারণ সম্পাদক আলী ইকরামুল হক রমিসহ ক্লাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

জাতীয় পুরস্কারপ্রাপ্ত চিত্রশিল্পী শওকত জাহান বিচারক হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানে ক্লাবের সভাপতি মোহাম্মদ মহসিন বলেন, চট্টগ্রামে নাসিরাবাদ হাউজিং সোসাইটির সুনাম রয়েছে। সোসাইটির সবার সহযোগিতায় একটি আধুনিক মসজিদ নির্মাণ ও মাঠের সংস্কার করা সম্ভব হয়েছে। এ ছাড়া আমরা সোসাইটিতে বসবাসরত পরিবারের সন্তানদের খেলাধুলাসহ চিত্তবিনোদনের সার্বিক ব্যবস্থা করা হয়েছে। এ কাজে সোসাইটিতে বসবাসকারী ও সদস্যরা সহায়তা করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।