ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

ট্রেনের ধাক্কায় যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২১ ৭:৩৬:৫১ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের পাহাড়তলীতে ট্রেনের ধাক্কায় ইমন (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে তার সাথে থাকা আরও একজন।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে বাংলানিউজকে জানান রেলওয়ে পুলিশের ওসি মোস্তাফিজ ভুঁইয়া।

তিনি বলেন, ওই যুবক নোয়াখালীর কোম্পানীগঞ্জের আবুল খায়েরের পুত্র। সে নগরের ইপিজেড এলাকায় থাকতো এবং একটি বেসরকারি হাসপাতালে এসি মেকানিক হিসেবে কাজ করতো। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আহত যুবকের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আগ্রাবাদ ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার দিদারুল আলম বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতী ট্রেনের ধাক্কায় ওই যুবক নিহত হয়। এসময় পাশের লাইন দিয়ে আরেকটি ট্রেন আসছিল। তারা দুইজন রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় মাঝখানে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার স্টেশনের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পাহাড়তলী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে এবং অপর আহত যুবককে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে পাঠানো হয়।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বাংলানিউজকে বলেন, ‘রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একজন নিহত হওয়ার খবর পেয়ে ফোর্স পাঠানো হয়েছিল। বিষয়টি রেলওয়ে পুলিশ দেখছে।’

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, এ ঘটনায় কোন মরদেহ বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টা পর্যন্ত মর্গে আনা হয়নি।

বাংলাদেশ সময়: ১৯৩০ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ট্রেন দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14