ঢাকা, সোমবার, ১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

পিবিআই কার্যালয় পরিদর্শনে ডিআইজি বনজ কুমার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২১ ৭:১৯:২২ পিএম
মতবিনিময় সভায় ডিআইজি প্রকৌশলী বনজ কুমার মজুমদার।

মতবিনিময় সভায় ডিআইজি প্রকৌশলী বনজ কুমার মজুমদার।

চট্টগ্রাম: ডিআইজি প্রকৌশলী বনজ কুমার মজুমদার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়, জেলা ও মেট্রো কার্যালয় পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কার্যালয় পরিদর্শন শেষে তিনি দক্ষিণ খুলশী ১নম্বর সড়কের পিবিআই বিভাগীয় কার্যালয়ে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন।

পিবিআই প্রধান এই তিন ইউনিটের প্রশাসনিক কর্মকাণ্ড ও তদন্তাধীন মামলাসমূহের তদন্তের অগ্রগতি সম্পর্কে অবহিত হন। এসময় যে কোন প্রকার চাপের ঊর্ধ্বে থেকে সুষ্ঠু তদন্ত নিশ্চিত করার মাধ্যমে অপরাধ দমনে পিবিআই এর সুনাম অক্ষুন্ন রাখার জন্য তিনি তদন্ত কর্মকর্তাদের নির্দেশ দেন।

এছাড়া সেবার মান বৃদ্ধি করার লক্ষ্যে তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের মতামত শুনেন এবং এসব বিষয়ে কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।

সভায় পিবিআই চট্টগ্রাম বিভাগ এর বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল, পিবিআই চট্টগ্রাম মেট্রোর অতিরিক্ত পুলিশ সুপার  মো. মঈন উদ্দিন, পিবিআই চট্টগ্রাম মেট্রোর পুলিশ পরিদর্শক (প্রশাসন) কাজী এনায়েত কবীর ও পিবিআই চট্টগ্রাম জেলার পুলিশ পরিদর্শক (প্রশাসন) আবু জাফর মো. ওমর ফারুক সহ অফিসাররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০০ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db