ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুরস্কার পেলো পাহাড়তলী থানা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৯
পুরস্কার পেলো পাহাড়তলী থানা পুরস্কার পেলো পাহাড়তলী থানা

চট্টগ্রাম: অল্প সময়ের মধ্যে হত্যা মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতার করতে সক্ষম হওয়ায় পাহাড়তলী থানা পুলিশকে পুরস্কৃত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।

বুধবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন) ডিআইজি কুসুম দেওয়ান, উপ-কমিশনার (পশ্চিম) ফারুক উল হক, অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) কামরুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার (পাহাড়তলী জোন) পংকজ বড়ুয়া ও অভিযান পরিচালনাকারী টিমের সদস্যরা।

গড় ১৬ ফেব্রুয়ারি পাহাড়তলী থানার আবদুল আলী নগর থেকে অজ্ঞাত পরিচয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে প্রযুক্তির সহায়তায় ভিকটিম ও আসামির পরিচয় শনাক্ত করে বগুড়ায় অভিযান চালিয়ে একমাত্র আসামি আশা আক্তারকে গ্রেফতার করে পাহাড়তলী থানার উপ-পরিদর্শক অর্ণব বড়ুয়ার নেতৃত্বে টিম।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।