ঢাকা, সোমবার, ১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

উপজেলায় বাদ পড়লেন সাত প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ৮:০০:২০ পিএম
প্রতীকী

প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রামের সাত উপজেলায় সাত জন প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তারা।

বুধবার (২০ ফেব্রুয়ারি) চার উপজেলার রিটার্নিং কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান ও তিন উপজেলার রিটার্নিং কর্মকর্তা মো. কামাল হোসেনের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

এতে মিরসরাইয়ে ভাইস চেয়ারম্যান পদে আবুল হোসেন ও এম রেজাউল করিম দ্বীনু, হাটহাজারীতে ভাইস চেয়ারম্যান পদে সৈয়দ মোস্তফা আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নুসরাত জাহান, রাঙ্গুনিয়ায় ভাইস চেয়ারম্যান পদে মো. শাহাদাত হোসেন তালুকদার ও ফজলুল ইসলাম এবং সন্দ্বীপে ভাইস চেয়ারম্যান পদে মো. মাঈন উদ্দীনে মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।

এর আগে সাত উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬৩টি মনোনয়নপত্র জমা পড়ে।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান বাংলানিউজকে বলেন, ‘সাত উপজেলার মধ্যে চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে একজন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। ’

এর মধ্যে সন্দ্বীপে মো. শাহাজাহান, সীতাকুণ্ডে এসএম আল মামুন, রাঙ্গুনিয়ায় খলিলুর রহমান চৌধুরী, মিরসরাইয়ে মো. জসিম উদ্দিন, রাউজানে একেএম এহছানুল হায়দার চৌধুরী বাবুল একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে রাউজানে ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিরসরাই ও রাউজানে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের নির্বাচনে মনোনয়নপত্র বাছাই ২০ ফেব্রুয়ারি। ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। ১৮ মার্চ এসব উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এসইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db