ঢাকা, সোমবার, ১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

মাতৃভাষা দিবসে নিরাপত্তায় ১২শ’ পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ৩:৪৮:৫২ পিএম
বক্তব্য দেন সিএমপির অতিরিক্ত কমিশনার কুসুম দেওয়ান।ছবি: বাংলানিউজ

বক্তব্য দেন সিএমপির অতিরিক্ত কমিশনার কুসুম দেওয়ান।ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবসকে কেন্দ্র করে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে নিরাপত্তায় ১ হাজার ২০০ পুলিশ সদস্য মোতায়েন থাকবে। দায়িত্ব পালন করবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বিশেষায়িত ইউনিট সোয়াত ও বোম ডিজপোজাল ইউনিট।

বুধবার (২০ ফেব্রুয়ারি) মাতৃভাষা দিবস ও শহীদ দিবসে নিরাপত্তা নিয়ে সভা শেষে সাংবাদিকদের এসব তথ্য জানান সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন) কুসুম দেওয়ান।

কুসুম দেওয়ান বলেন, ‘বুধবার সন্ধ্যার পর থেকে নগরে পুলিশের বিশেষ অভিযান ও তল্লাশি চলবে। চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে নিরাপত্তায় ১ হাজার ২০০ পুলিশ সদস্য মোতায়েন থাকবে। সোয়াত ও বোম ডিজপোজাল ইউনিটের সদস্যরা দায়িত্ব পালন করবে। মেটাল ডিটেক্টর নিয়ে দায়িত্বে থাকবে পুলিশ।’

তিনি বলেন, ‘নন্দনকানন, সিনেমা প্যালেসসহ শহীদ মিনারের আশপাশের এলাকায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।’

শহীদ মিনারে ফুল দিতে আসা জনগণকে ফুল ছাড়া সঙ্গে কিছু না আনার অনুরোধ জানিয়ে কুসুম দেওয়ান বলেন, ‘নিরাপত্তার জন্য আমরা শহীদ মিনার এলাকায় ব্যাগ ও অন্যান্য জিনিসপত্র সঙ্গে না আনার পরামর্শ দিচ্ছি।’

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14