ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

পিকনিক বাসে ট্রেনের ধাক্কা, আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ৩:৩১:০৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম: সীতাকুণ্ড ইকোপার্ক লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পিকনিকের বাসের ১০ যাত্রী আহত হয়েছেন।

বুধবার (২০ ফেব্রুয়ারি) দুপুর দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. ইমাম হোসেন (৩২), মাহিম উদ্দীন (১১), মোরশেদা আকতার (২৪), মো. দাউদ (৩০), শিরীন বেগম (৪০)। অন্যদের নাম জানা যায়নি। বাসটির যাত্রীরা ফেনী সদরের দারুল আরকাম মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবক। তারা সীতাকুণ্ড ইকোপার্কে পিকনিকে আসছিলেন।

আহতদের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহত পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. শিরিন আকতার।

তিনি বলেন, হাসপাতালে আনা ১০ বাস যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত পাঁচজনকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। 

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক মো. জসিম উদ্দীন বাংলানিউজকে বলেন, ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের তিনটি গাড়ী ও অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালিয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এসইউ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-02-20 15:31:09