ঢাকা, সোমবার, ১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ, অস্ত্র উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ৯:২৭:৫৩ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম: পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হয়েছে আসলাম হোসেন ওরফে ইমন ওরফে আলমাছ (৩০) নামের ছিনতাইকারী।

বু্ধবার (২০ ফেব্রুয়ারি) ভোররাতে নগরের কোতোয়ালী থানাধীন নন্দনকানন বোস ব্রাদার্স মোড়ে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি এলজি ও তিন রাউন্ড কার্তুজ। এ ঘটনায় আহত হয়েছেন দুই পু্লিশ সদস্য। তারা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল ও এএসআই রনেশ বড়ুয়া।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, ‘বোস ব্রাদার্স মোড়ে ছিনতাইকারীরা অবস্থান করার খবর পেয়ে পু্লিশ সেখানে অভিযান চালায়। পালিয়ে যাওয়ার চেষ্টা করলে  পু্লিশ ছিনতাইকারীদের ধাওয়া দেয়। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে তারা। পু্লিশও পাল্টা গুলি করে। পরে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আসলাম হোসেন ওরফে ইমন ওরফে আলমাছকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দুই পু্লিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।’

তিনি বলেন, ‘ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া অন্য ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান চলছে। ছিনতাইকারীদের গ্রুপটি কোতোয়ালীর নিউমার্কেট, বোস ব্রাদার্স, নন্দন কানন, জুবলি রোড, সিনেমা প্যালেস এলাকায় ছিনতাই করে বেড়ায় বলে তথ্য রয়েছে।’

আসলাম হোসেন ওরফে ইমন ওরফে আলমাছের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে ১১টি মামলা আছে বলে জানান ওসি মোহাম্মদ মহসীন।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বন্দুকযুদ্ধ ছিনতাই
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14