ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

মেয়াদোত্তীর্ণ শ্যাম্পু-সাবান-বডি স্প্রে বিক্রি, জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৯ ৮:৪৯:৫০ পিএম
অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার। ছবি: বাংলানিউজ

অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নগরের নতুন ব্রিজ ও নন্দনকানন এলাকায় অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ শ্যাম্পু-সাবান-বডি স্প্রেসহ প্রসাধনী সামগ্রী বিক্রির দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার।

ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার বাংলানিউজকে জানান, মেয়াদোত্তীর্ণ প্রসাধনী সামগ্রী বিক্রি করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে নতুন ব্রিজ এলাকায় মন্নান টাওয়ারের একটি দোকানে অভিযান চালানো হয়। এ সময় মেয়াদোত্তীর্ণ শ্যাম্পু-সাবান-বডি স্প্রেসহ বিপুল পরিমাণ প্রসাধনী সামগ্রী সেখান থেকে জব্দ করা হয়। ভোক্তা অধিকার আইনে দোকান মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি বলেন, একই অভিযোগে নন্দনকানন এলাকার বৌদ্ধ মন্দির সড়কের একটি দোকানে অভিযান পরিচালনা করা হয়। মেয়াদোত্তীর্ণ প্রসাধনী সামগ্রী বিক্রি করায় দোকান মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

১০ মাদকসেবীকে দণ্ড

এদিকে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে নগরের আগ্রাবাদ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এতে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজালা রানী চাকমা।

তিনি বাংলানিউজকে জানান, মাদকদ্রব্য সেবনের দায়ে ১০ ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে অর্থদণ্ড প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ভ্রাম্যমাণ আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-19 20:49:50