ঢাকা, সোমবার, ১০ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

নকল ওষুধ ধ্বংস, সোয়া লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৯ ৫:১১:৩০ পিএম
নকল ওষুধ ধ্বংস, সোয়া লাখ টাকা জরিমানা। ছবি: বাংলানিউজ

নকল ওষুধ ধ্বংস, সোয়া লাখ টাকা জরিমানা। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া উপজেলা থেকে বিপুল পরিমাণ নকল, বিক্রিয় নিষিদ্ধ বিদেশি ও সরকারি ওষুধ জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) পরিচালিত অভিযানে চারটি ওষুধের দোকানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমানের নেতৃত্বে অভিযানে ঔষধ প্রশাসন অধিদফরের তত্ত্বাবধায়ক কামরুল হাসান উপস্থিত ছিলেন।

কামরুল হাসান বাংলানিউজকে বলেন, নকল ও সরকারি ওষুধ বিক্রির দায়ে শান্তিরহাট এলাকায় ফাতেমা ফার্মেসিকে ৩০ হাজার, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে এসআই ফার্মেসিকে ১০ হাজার, বিক্রয় নিষিদ্ধ বিদেশি চেতনানাশক ও ফিজিসিয়ান স্যাম্পল ওষুধ বিক্রির দায়ে সরফভাটা এলাকায় আলমগীর ফার্মেসিকে ৩০ হাজার এবং লাইসেন্সের মেয়াদ না থাকায় স্টার ফার্মেসিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান বাংলানিউজকে বলেন, কয়েকটি ওষুধের দোকানে অভিযান চালিয়ে স্কয়ারসহ একাধিক ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানের নকল ট্যাবলেট ও চেতনানাশক ইনজেকশন ওষুধ জব্দ করা হয়। নকল, বিক্রিয় নিষিদ্ধ বিদেশি ও সরকারি ওষুধ বিক্রির দায়ে চারটি ওষুধের দোকানকে ৭৫ হাজার টাকা জরিমানা ও এসব ওষুধ ধ্বংস করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
এসইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14