ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

আজাদীর প্রেস কাউন্সিল পদক চট্টগ্রামবাসীর: ওয়াহিদ মালেক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৮ ১০:৫৩:৩৮ পিএম
রাষ্ট্রপতির হাত থেকে পদক নিচ্ছেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক

রাষ্ট্রপতির হাত থেকে পদক নিচ্ছেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক

চট্টগ্রাম: প্রতিষ্ঠার ৫৯তম বর্ষে এসে স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদীর ‘বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক’ পাওয়াকে চট্টগ্রামবাসীর স্বীকৃতি বলে মন্তব্য করেছেন পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদের হাত থেকে প্রাতিষ্ঠানিক ক্যাটাগরিতে পদক নেওয়ার পর অনুভূতি জানতে চাইলে বাংলানিউজকে এভাবেই প্রতিক্রিয়া জানান তিনি।

>> দিনে ১৮ ঘণ্টা ব্যয় করেছি আজাদীর পেছনে: এমএ মালেক

পদক গ্রহণের সময় উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ 

ওয়াহিদ মালেক বলেন, আমি আজাদীর তৃতীয় প্রজন্ম। ভীষণ গর্বিত, আনন্দিত। আজাদী পরিবারের পক্ষ থেকে পদকটি আমি গ্রহণ করতে পারাটা পরম সৌভাগ্যের। দোয়া চাই যাতে আগামী দিনে এ ধারা অব্যাহত রাখতে পারি।

প্রসঙ্গ ক্রমে তিনি বলেন, দৈনিক আজাদীর জন্ম বাংলাদেশের জন্মের প্রায় এক যুগ আগে। ১৯৬০ সালের ৫ সেপ্টেম্বর এ জনপদকে এগিয়ে নিতে আমার দাদা ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবদুল খালেক আজাদী প্রতিষ্ঠা করেন। বর্তমানে আমার বাবা এমএ মালেক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তাদের কষ্টের সুফল ভোগ করছি আমরা। চট্টগ্রামবাসীর ভালোবাসায় পত্রিকাটি যুগের পর যুগ টিকে রয়েছে। তাই আমি মনে করি এ স্বীকৃতি চট্টগ্রামবাসীর।  

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14