ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অগ্নিদুর্গতদের পাশে দাঁড়ালেন মেয়র নাছির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
অগ্নিদুর্গতদের পাশে দাঁড়ালেন মেয়র নাছির অগ্নিদুর্গতদের মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানাধীন চাক্তাই ভেড়া মার্কেট এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। একই সময়ে সেখানে উপস্থিত হন বাংলাদেশ সরকারের পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম ও বাংলাদেশ আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বেলা দুইটার সময় মেয়র আগুনে পোড়া বস্তিটি পরিদর্শন করেন। এ সময় তিনি চট্টগ্রাম সিটি করপোরেশন ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে আপদকালীন পুনর্বাসনসহ নানামুখী সহায়তার প্রতিশ্রুতি দেন।

>> ‘তালা মেরে ঘুমাতো বস্তির ভাড়াটিয়ারা’
>> ‘যে রহিমা আমাদের বাঁচালো সেই পুড়ে মরলো’

মেয়র বলেন, অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের নির্দেশ দেওয়া হয়েছে। তারা ক্ষতিগ্রস্তদের খাবার, ত্রাণ, বস্ত্র বিতরণসহ আপদকালীন সহায়তা দিচ্ছেন।

চসিকের পক্ষ থেকে নিহতের পরিবার ও ক্ষতিগ্রস্তদের জন্য যা যা করার তা করা হবে। এ ছাড়া জেলা প্রশাসনের সঙ্গে আলোচনা করে সরকারের পক্ষ থেকে সহায়তার জন্য উদ্যোগ নেওয়া হবে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের নগদ সহায়তা দেন মেয়র আ জ ম নাছির উদ্দীনবক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ক্ষতিগ্রস্তদের মাঝে তিনশ’ শাড়ি ও তিনশ’ লুঙ্গি দিয়েছেন।  পানিসম্পদ উপমন্ত্রী, মেয়র ও আওয়ামী লীগ উপপ্রচার সম্পাদক ক্ষতিগ্রস্তদের মধ্যে এসব বিতরণ করেন।

এ সময় কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী, বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ বাহাদুর, জাহাঙ্গীর আলম ও নগর যুবলীগ নেতা লিটন রায় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad