ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রুবাইয়াত ভেজিটেবল অয়েলের এমডি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
রুবাইয়াত ভেজিটেবল অয়েলের এমডি গ্রেফতার গ্রেফতার হারুনুর রশিদ

চট্টগ্রাম: চেক প্রতারণার দুইটি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে পলাতক থাকা রুবাইয়াত ভেজিটেবল অয়েল ইন্ডাস্ট্রি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হারুনুর রশিদকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে শুক্রবার রাতে তাকে চট্টগ্রামে নিয়ে আসা হয় বলে বাংলানিউজকে জানান ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন।

হারুনুর রশিদ পটিয়া উপজেলার আশিয়া এলাকার নুর মোহাম্মদের ছেলে। তিনি রুবাইয়াত ভেজিটেবল অয়েল ইন্ডাস্ট্রি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

ডবলমুরিং থানাধীন আগ্রবাদ এলাকার ফারুক চেম্বারে প্রতিষ্ঠানটির অফিস ছিল।

মো. জহির হোসেন জানান, ‘২০১৪ সালে দায়ের হওয়া চেক প্রতারণার দুইটি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে পলাতক ছিলেন হারুনুর রশিদ। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ’

আদালত হারুনুর রশিদকে একটি মামলায় এক বছর কারাদণ্ড ও ৫ কোটি টাকা জরিমানা এবং অপর একটি মামলায় এক বছর কারাদণ্ড ও ৪ কোটি ৪৩ লাখ টাকা জরিমানা করেছিলেন বলে তথ্য দেন পরিদর্শক মো. জহির হোসেন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।