ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে বোমার বদলে মিললো বেগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
চবিতে বোমার বদলে মিললো বেগুন চবি আইন অনুষদ ভবনের সামনে পড়ে থাকা বোমাসদৃশ বস্তুটি ছিল বেগুন।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদ ভবনের সামনে মাটিতে পড়ে থাকা বোমাসদৃশ বস্তুটি বেগুন ছিল বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সিএমপির বোম ডিসপোজাল ইউনিট ওই বস্তুটি উদ্ধার করে।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত ১০টা থেকে আইন অনুষদ ভবনের ডিন কার্যালয়ের পাশে কালো টেপ দিয়ে মোড়ানো বৈদ্যুতিক তারযুক্ত বস্তুটি দেখতে পাওয়ার পর ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

শুক্রবার সকাল ১০টার দিকে বস্তুটি উদ্ধারের জন্য পুলিশের বোমা নিস্ক্রিয়করণ ইউনিটকে ডাকা হয়। বোম ডিসপোজাল ইউনিট সাড়ে ১০টার দিকে এসে সেটি উদ্ধার কাজ শুরু করে।

পরীক্ষা করে নিশ্চিত হওয়া যায়, বোমাসদৃশ বস্তুটি একটি বেগুন।

চবি আইন অনুষদ ভবনের সামনে পড়ে থাকা বোমাসদৃশ বস্তুটি ছিল বেগুন। হাটহাজারী থানার ওসি বেলালউদ্দিন জাহাঙ্গীর বাংলানিউজকে জানান, ক্যাম্পাসে আতঙ্ক সৃষ্টি করতে কেউ এটি করে থাকতে পারে। এ ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের খুঁজে বের করা হবে।

ওসি বলেন, সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ে বোম ডিসপোজাল ইউনিট আসার পর বোমাসদৃশ বস্তুটি দূর থেকে ফাটিয়ে নিস্ক্রিয় করে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, সেটা ছিল কালো টেপ দিয়ে মোড়ানো একটা বেগুন। এটির সাথে বৈদ্যুতিক তার যুক্ত ছিল।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।