ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামের ৬ উপজেলায় ভোট ২৪ মার্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
চট্টগ্রামের ৬ উপজেলায় ভোট ২৪ মার্চ

চট্টগ্রাম: উপজেলা পরিষদে নির্বাচনের তৃতীয় ধাপের ভোটগ্রহণের তারিখ ২৪ মার্চ নির্ধারণ করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ঘোষিত তফসিল অনুযায়ী চট্টগ্রামের বোয়ালখালী, পটিয়া, আনোয়ারা, চন্দনাইশ, লোহাগাড়া ও বাঁশখালী উপজেলায় ভোট হবে।

তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ২৬ ফেব্রুয়ারি, বাছাই হবে ২৮ ফেব্রুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৭ মার্চ।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান বাংলানিউজকে বলেন, উপজেলা নির্বাচন তৃতীয় ধাপের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী ২৪ মার্চ দক্ষিণ চট্টগ্রামের ৬টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

"চট্টগ্রামের ১৫টি উপজেলার মধ্যে ১৩টির তফসিল হয়েছে। পরের যে কোনো ধাপে সাতকানিয়া উপজেলার তফসিল ঘোষণা হবে। তবে মেয়াদ শেষ না হওয়ায় কর্ণফুলী উপজেলায় নির্বাচন এখন হবে না। "

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান বলেন, নির্বাচনের জন্য এসব উপজেলার ভোটার, ভোটকেন্দ্র-কক্ষ ও ভোটগ্রহণ কর্মতাদের তালিকা তৈরির কাজ শেষ হয়েছে। এসব তালিকা অনুমোদনের জন্য ইসিতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২০, ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯

এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad