ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুমেধানন্দ মহাথেরোর রচিত গ্রন্থের মোড়ক উন্মোচন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
সুমেধানন্দ মহাথেরোর রচিত গ্রন্থের মোড়ক উন্মোচন সুমেধানন্দ মহাথেরোর রচিত গ্রন্থের মোড়ক উন্মোচন

চট্টগ্রাম: অগ্রসার বালিকা মহাবিদ্যালয়ের অধ্যাপক ও বৌদ্ধ ভিক্ষু মহাসভার যুগ্ম মহাসচিব অধ্যাপক সুমেধানন্দ মহাথেরো রচিত ৩টি গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।

চট্টগ্রামের সৃজনশীল প্রকাশনী সংস্থা অমিতাভ প্রকাশন থেকে প্রকাশিত গ্রন্থ ৩টির মধ্যে রয়েছে জাতক সাহিত্যে নীতি-নৈতিকতা-মানবতা, বুদ্ধের ধর্ম ও দর্শন এবং জীবন-জীবনী ও স্মৃতিকথা।

সম্প্রতি চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

চবি পালি বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর ড. দীপঙ্কর শ্রীজ্ঞান বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন অগ্রসার মেমোরিয়াল সোসাইটি অব বাংলাদেশের সভাপতি সদ্ধর্মজ্যোতি সুনন্দ মহাথেরো, অমিতাভ প্রকাশনের স্বত্বাধিকারী শ্যামল চৌধুরী, রাউজান জ্ঞানানন্দ বিহারের অধ্যক্ষ জ্ঞানানন্দ মহাথেরো, বৌদ্ধ ভিক্ষু মহাসভার মহাসচিব ভদন্ত বোধিমিত্র মহাথেরো, অগ্রসার বালিকা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সুলেখা পাল, লতিফা সিদ্দিকী ডিগ্রি কলেজের অধ্যক্ষ শিমুল বড়ুয়া, সাতকানিয়া সরকারি কলেজের অধ্যাপক ড. সুব্রত বরণ বড়ুয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।