[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

জুয়ার আসরে র‌্যাবের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১১ ১১:০৪:৫৬ পিএম
জুয়ার আসরে অভিযান। ছবি: বাংলানিউজ

জুয়ার আসরে অভিযান। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নগরের উত্তর পতেঙ্গার দুমপাড়া এলাকায় জুয়ার আসরে অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১১ ফেব্রুয়ারি) স্থানীয় মোজাফফর বিল্ডিংয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে জুয়া আইন-১৮৬৭ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-১৯৯০ লঙ্ঘনের দায়ে ৫২ জনকে বিভিন্ন মেয়াদে জরিমানা এবং ২৬ জনকে কারাদণ্ড দেওয়া হয়।

ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উত্তর পতেঙ্গার দুমপাড়া এলাকায় জুয়ার আসরে অভিযান পরিচালনা করা হয়। এ সময় জুয়া আইন-১৮৬৭ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-১৯৯০ লঙ্ঘনের দায়ে ৫২ জনকে বিভিন্ন মেয়াদে জরিমানা এবং ২৬ জনকে কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে র‌্যাব-৭ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল মাহমুদ, মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান এবং সহকারী পুলিশ সুপার শেখ সাদীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম র‌্যাব ভ্রাম্যমাণ আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14