ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রাইভেট কারে এসে দুইটি চেয়ার চুরি!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
প্রাইভেট কারে এসে দুইটি চেয়ার চুরি!

চট্টগ্রাম: নগরের আসকারদীঘির পশ্চিমপাড়ে একটি ফার্নিচার দোকানে চুরির ঘটনা ঘটেছে। এ চুরির ঘটনার ভিডিও ফুটেজে দেখা যায় দুই যুবক একটি প্রাইভেট কারে করে এসে চুরির ঘটনা ঘটায়।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৭টা থেকে ৭টা ১৫ মিনিটের মধ্যে আসকারদীঘির পশ্চিমপাড়ে ‘এক্টিভ ফার্নিচারে’ এ চুরির ঘটনা ঘটে।

চুরির ঘটনার তিনটি ভিডিও ফুটেজ বাংলানিউজের হাতে এসেছে।

ফুটেজে দেখা যায়, একটি প্রাইভেট কারে করে সকাল ৭টার দিকে ‘এক্টিভ ফার্নিচারের’ সামনে আসে দুই যুবক। এ সময় সড়কে মানুষের উপস্থিতিও ছিল।
দুই যুবকের একজন ‘এক্টিভ ফার্নিচারের’ দরজার ঝাঁপিতে (শাটার) থাকা তালা খুলে। ভেতরে ঢুকে মুখ কাপড় দিয়ে বন্ধ করে দুইটি ‘এক্সিকিউটিভ চেয়ার’ নিয়ে প্রাইভেট কারে জামালখান মোড়ের দিকে চলে যায়।

এক্টিভ ফার্নিচারের মালিক মোহাম্মদ ইকবাল বাংলানিউজকে বলেন, ‘সকাল ৯টা ২৫ মিনিটের দিকে এসে দোকানের শাটার খোলা পাই। ভেতরে ঢুকে দেখি দুইটি এক্সিকিউটিভ চেয়ার নিয়ে গেছে তারা। ভেতরে থাকা সিসিটিভি ক্যামেরায় ওই যুবককে দেখা গেলেও তার মুখ কাপড় দিয়ে বাধা ছিল। ’

এ ঘটনায় থানায় কোনো অভিযোগ না করলেও মৌখিকভাবে জানিয়েছেন বলে জানান মোহাম্মদ ইকবাল।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, ‘এক্টিভ ফার্নিচারে চুরির ঘটনা ঘটেছে। দোকান কর্তৃপক্ষ মৌখিকভাবে পুলিশকে জানিয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ভিডিও ফুটেজ দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ’

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad