ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিকনিক বাস থেকে ১৯ হাজার ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
পিকনিক বাস থেকে ১৯ হাজার ইয়াবাসহ আটক ২ পিকনিক বাস থেকে ১৯ হাজার ইয়াবাসহ আটক ২

চট্টগ্রাম: নগরের কর্ণফুলী এলাকায় একটি পিকনিক বাস থেকে ১৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শিকলবাহা এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয় বলে বাংলানিউজকে জানান র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার এএসপি মো. মাশকুর রহমান।

আটক দুই ব্যবসায়ী হলেন- লক্ষীপুর জেলার সদর থানার চানখালী এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে রুবেল হোসেন মনা (২৮) এবং একই থানার দালাল বাজার এলাকার হাসানুজ্জামানের ছেলে আমির হোসেন (৪২)।

র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, 'পিকনিকের বাসে করে কক্সবাজার থেকে নোয়াখালী নিয়ে যাওয়ার সময় ১৯ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে শনিবার ভোর সাড়ে ৬টার দিকে কর্ণফুলীর শাহ আমানত সেতু এলাকায় কক্সবাজার থেকে যশোরগামী একটি পিকনিক বাসে তল্লাশি চালিয়ে ২ লাখ ৪০ হাজার পিস ইয়াবাসহ ছয়জনকে আটক করে র‌্যাব।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।