ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে ছাত্রলীগের দু’পক্ষের ঢিল নিক্ষেপ, আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৯
চবিতে ছাত্রলীগের দু’পক্ষের ঢিল নিক্ষেপ, আহত ৪ চবিতে ছাত্রলীগের দু’পক্ষের ঢিল নিক্ষেপ, আহত ৪

চট্টগ্রাম: আগের ঘটনার জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ঢিল ছোড়াছুড়িতে উভয় পক্ষের অন্তত চার কর্মী আহত হয়েছেন।

বুধবার (০৬ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শাহ জালাল ও শাহ আমানত হলে এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, মঙ্গলবার (০৫ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকায় শাটল ট্রেনের বগিভিত্তিক দুই গ্রুপ ‘চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার’(সিএফসি) ও ‘সিক্সটি নাইন’এর কর্মীরা সংঘর্ষে জড়ান।

 এতে রাজনীতি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আমিনুল ইসলাম এবং একই শিক্ষাবর্ষের আইন বিভাগের শিক্ষার্থী ইয়াসিন আরাফাত আহত হন।

ওই ঘটনায় জেরে দুপুরে শাহজালাল হলের সামনে ছাত্রলীগের ‘সিক্সটি নাইনে’র কর্মীরা ও শাহ আমানত হলের সামনে ‘সিএফসি’র কর্মীরা মুখোমুখি হন।

এক পর্যায়ে উভয় পক্ষের কর্মীরা একে অপরকে ঢিল ছুড়ে মারেন। এতে ‘সিক্সটি নাইনে’র তিনজন ও ‘সিএফসির’ একজন আহত হন। আহতরা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার থেকে চিকিৎসা নিয়েছেন।

‘সিক্সটি নাইন’ নেতা ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মনসুর আলম বাংলানিউজকে বলেন, জুনিয়রদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। পরে আমরা সিনিয়ররা বসে বিষয়টি মিমাংসা করে দেই। একই সঙ্গে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রশাসনকে অনুরোধ করেছি, পরবর্তীতে যারা অরাজকতা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।

‘সিএফসির’ নেতা ও ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জামান নুর বলেন, ঢিল ছোড়াছুড়িতে আমাদের একজন কর্মী আহত হন। পরে সিনিয়ররা বসে সমাধান করে ফেলি।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোরশেদ রিপন বাংলানিউজকে বলেন, পরবর্তীতে ছাত্রলীগ আবার কোনো ঝামেলায় জড়ালে বিশ্ববিদ্যালয় প্রশাসন কঠোর ব্যবস্থা নেবেন।

বাংলাদেশ সময়:২০২০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৯
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।