ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুদকের মামলায় কাস্টম কর্মকর্তা ও স্ত্রী কারাগারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৯
দুদকের মামলায় কাস্টম কর্মকর্তা ও স্ত্রী কারাগারে

চট্টগ্রাম: অবৈধভাবে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা একটি মামলায় এক কাস্টম কর্মকর্তা ও তার স্ত্রীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সিনিয়র স্পেশাল জজ আকবর হোসেন মৃধার আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন বলে বাংলানিউজকে জানান দুদকের স্পেশাল পাবলিক প্রসিকিউটর মাহমুদুল ইসলাম।

কারাগারে পাঠানোর আদেশপ্রাপ্তরা হলেন- কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা আমজাদ হোসেন হাজারী ও তার স্ত্রী হালিমা বেগম লিপি।

মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করে আমজাদ হোসেন হাজারী ও হালিমা বেগম লিপি জামিনের আবেদন করলে আদালত তা না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানান অ্যাডভোকেট মাহমুদুল ইসলাম।

তিনি জানান, গত ৩ জানুয়ারি ৩ কোটি ২ লাখ ৩২ হাজার ৪৮১ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ডবলমুরিং থানায় আমজাদ হোসেন হাজারী ও তার স্ত্রী হালিমা বেগম লিপির বিরুদ্ধে মামলা দায়ের করেন দুদকের প্রধান কার্যালয়ের উপ-পরিচালক শামসুল আলম।

গত ১৪ জানুয়ারি এ মামলায় হাইকোর্টে জামিনের আবেদন করলে আদালত তাদের নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন বলে তথ্য দেন অ্যাডভোকেট মাহমুদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।